নির্বাচন বাতিলের দাবিতে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ

0
213

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং ৩০ ডিসেম্বরের নির্বাচন বাতিলের দাবিতে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(১১ জানুয়ারী) বেলা ১১টার দিকে রাজধানীর দৈনিক বাংলা মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে ফকিরাপুলের দিকে এগিয়ে যায়। এতে নেতৃত্ব দেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। মিছিলে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এবং ৩০ ডিসেম্বরের মহাভোট ডাকাতির জাতীয় সংসদ নির্বাচন বাতিলের দাবিতে সোচ্চার কণ্ঠে মিছিলে মূহুর্মূহু শ্লোগান দেন।

সুত্রঃ ‌ব্রেকিংনিউজ

আরও পড়ুনঃ খালেদার মুক্তি ও নির্বাচন বাতিলের দাবিতে রিজভীর নেতৃত্বে মিছিল

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং ৩০ ডিসেম্বরের নির্বাচন বাতিলের দাবিতে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় বলে জানা যায়।

শুক্রবার (১১ জানুয়ারী) বেলা ১১টার দিকে রাজধানীর দৈনিক বাংলা মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে ফকিরাপুলের দিকে এগিয়ে যায়। এতে নেতৃত্ব দেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

রিজভীর নের্তৃত্বে অনুষ্ঠিত এই মিছিলে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এবং ৩০ ডিসেম্বরের মহাভোট ডাকাতির জাতীয় সংসদ নির্বাচন বাতিলের দাবিতে সোচ্চার কণ্ঠে মিছিলে শ্লোগান দেন নেতাকর্মীরা ।

সুত্রঃ ‌আরটিএনএন

Facebook Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here