জুলুম-শোষণমুক্ত রাষ্ট্র গড়তে উলামায়ে কেরামকে ঐক্যবদ্ধ হতে হবে: মাওলানা মামুনুল হক

0
94

বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি ও জামিয়া রহমানিয়া আরাবিয়ার শাইখুল হাদিস মাওলানা মামুনুল হক বলেছেন, জুলুম-শোষণমুক্ত ইনসাফভিত্তিক ইসলামী খেলাফত রাষ্ট্র কায়েম করতে হলে উলামায়ে কেরামকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

মঙ্গলবার (০৮ জানুয়ারি) বিকাল ৪ টায় বাংলাদেশ খেলাফত যু্ব মজলিস সিলেট মহানগর শাখার উদ্যোগে আয়োজিত সিলেট নগরীর পূর্ব দরগাহ গেইটস্থ রাজভোজন রেস্টুরেন্ট এন্ড পার্টিসেন্টারের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। সিলেট অঞ্চলের অনলাইনে আবেদনকারী নতুন সদস্য ও স্থানীয় তরুণ আলেমদের নিয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মাওলানা মামুনুল হক আরো বলেন, ইসলামকে চূড়ান্ত বিজয়ী রূপে প্রতিষ্ঠা করতে যুব মজলিসের সকল কর্মী-সদস্যদের নিরলসভাবে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।বাংলার সবুজ চত্তরে কালেমার পতাকা উড্ডীন করে একটি সোনালী প্রভাতের জন্য এদেশের মানুষ অপেক্ষা করছে।গণতন্ত্র ও সমাজতন্ত্র থেকে মানুষ ক্রমশ মুখ ফিরিয়ে নিচ্ছে। ইসলামী খেলাফতের প্রতি মানুষ আকৃষ্ট হচ্ছে। তাই সঠিকভাবে কাজ চালিয়ে গেলে ইসলামের বিজয় অত্যাসন্ন।

বাংলাদেশ খেলাফত যু্ব মজলিস সিলেট মহানগর শাখা সভাপতি মুফতী মুহাম্মদ মাহবুবুল হকের সভাপতিত্বে ও বায়তুল মাল সম্পাদক মাওলানা আখলাক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুল হাসনাত জালালী, কেন্দ্রীয় সহকারী বাইতুল মাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান, সিলেট মহানগর শাখার সহ-সভাপতি মাওলানা শাহ আনহার ইসলাম, মাওলানা হাফিজ আব্দুল হক, মাওলানা শাহ ফয়সল আমীন, মাওলানা মুর্শেদ আলম, মাওলানা হাফিজ মনসুর আহমদ, মাওলানা আব্দুল গফফার, মাওলানা সিদ্দিকুর রহমান, মাওলানা রেজওয়ান আহমদ চৌধুরী রাজন ও মাওলানা গোলাম মোস্তফা মামুন প্রমুখ।

সুত্রঃ ‌ইনসাফ

Facebook Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here