জগন্নাথ হলে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

0
197

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল থেকে ইয়াবাসহ ছাত্রলীগের এক নেতাকে আটক করে পুলিশে দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

গ্রেফতার হওয়া বিধান চন্দ্র রায় এক সময় জগন্নাথ হলের ছাত্রলীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ছিলেন। দর্শন বিভাগের এই ছাত্রের ছাত্রত্ব শেষ হলেও তিনি হলে অবস্থান করছিলেন বলে শিক্ষার্থীরা জানিয়েছেন।

হল সূত্রে জানা যায়, বুধবার ভোরে হলের নর্থ ভবনের ১৯ নম্বর ক থেকে বিধানের সাথে বহিরাগত দু’জনকে পুলিশে দেয়া হয়। তাদের কাছে কয়েকটি ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম এবং গাঁজা উদ্ধারের কথা জানানো হয়েছে।

অন্য দু’জন হলেন গোপালগঞ্জের বাসিন্দা সুবর্ণ বৈদ্য এবং একটি বেসরকারি টেলিভিশনের কর্মচারী ইমরান আহমেদ শুভ। এই তিনজনকে পুলিশে তুলে দেয়ার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী সাংবাদিকদের বলেছেন, তারা কিভাবে হলে অবস্থান করছিলেন, তা পুলিশ খতিয়ে দেখবে। হলের শিার্থীরা জানান, ছাত্রত্ব শেষ হলেও বিধান ও তার সঙ্গীরা বেশির ভাগ সময়েই ওই কটিতে অবস্থান করতেন। এর আগে ২০১৫ সালের অগাস্টে এক আনসার সদস্যের বান্ধবীর চেইন ছিনিয়ে নেয়ার ঘটনায়ও বিধান ও তার সঙ্গীদের জড়িত থাকার অভিযোগ ছিল।

সুত্রঃ ‌sangbad247

Facebook Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here