সরকারের উপরের মহলের নির্দেশে যমুনা টিভি প্রচার করছেন না ক্যাবল অপারেটররা!

0
420

সরকারের উপরের মহলের নির্দেশে সারাদেশে যমুনা টেলিভিশনের প্রচার বন্ধ করে দিয়েছে ক্যাবল অপারেটররা। ফলে, ঢাকা ও ঢাকার বাহিরের টেলিভিশনে এই চ্যানেল দেখতে পারছেন না দর্শকরা।

শনিবার (২৯ ডিসেম্বর) বিকেল থেকে ঢাকার বাইরে সারাদেশে ও পরে রাতে ঢাকায়ও প্রচার বন্ধ করে দেয়া হয় বলে বিভিন্ন জেলা থেকে খবর জানা গেছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে যমুনা টেলিভিশন কেন্দ্রটির একজন ঊর্ধতন কর্মকর্তা জানান, মৌখিক নির্দেশে বিকালে সারাদেশের ক্যাবল অপারেটররা প্রচার বন্ধ করে দেন। রাতে ঢাকায়ও তা বন্ধ করে দেয়া হয়।

তিনি বলেন, টিভি স্টেশনটি নিয়মিত সম্প্রচারে আছে। অনলাইন ও বিদেশ থেকে অনুষ্ঠান দেখতে পারছেন দর্শকরা।

এর আগে সোমবার (২৪ ডিসেম্বর) ঢাকা-১ (নবাবগঞ্জ-দোহার) আসনের নবাবগঞ্জের কলাকোপা পোদ্দার বাজার এলাকায় যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তর পত্রিকার সাংবাদিকদের ওপর আওয়ামীলীগ নেতাকর্মী ও সন্ত্রাসীরা হামলা চালিয়েছিল। এতে কমপক্ষে ১০ জন সাংবাদিক আহত হন। ভাঙচুর করা হয়ে ১০টি গাড়ি।

সুত্রঃ পূর্ব-পশ্চিম ডটকম

আরও পড়ুনঃ আওয়ামীলীগের নির্দেশে যমুনা টিভির প্রচার বন্ধ রেখেছে ক্যাবল অপারেটররা! 

যমুনা টেলিভিশন দেখা যাচ্ছে না সারা দেশে। আজ বিকালে উপরের মহলের নির্দেশে ঢাকার বাইরে সারা দেশে এর প্রচার বন্ধ করে দেন ক্যাবল অপারেটররা। রাতে ঢাকায়ও প্রচার বন্ধ করে দেয়া হয়েছে।

রাতে এ বিষয়ে যোগাযোগ করা হলে টেলিভিশন কেন্দ্রটির একজন ঊর্ধতন কর্মকর্তা জানান, সরোকারের উপরের মহলের মৌখিক নির্দেশে বিকালে সারাদেশের ক্যাবল অপারেটররা প্রচার বন্ধ করে দেয়।

রাতে ঢাকায়ও তা বন্ধ করে দেয়া হয়েছে। তিনি বলেন, টিভি স্টেশনটি নিয়মিত সম্প্রচারে আছে। অনলাইন ও বিদেশ থেকে অনুষ্ঠান দেখতে পারছেন দর্শকরা।

সুত্রঃ মানবজমিন

আরও পড়ুনঃ সারাদেশে যমুনা টিভির প্রচার বন্ধ রেখেছে ক্যাবল অপারেটররা! 

আজ সারাদেশে যমুনা টেলিভিশন দেখা যাচ্ছে না। আজ বিকালে ঢাকার বাইরে সারাদেশে সরকারের উপরের মহলের নির্দেশে যমুনা টিভি প্রচার বন্ধ করে দেন ক্যাবল অপারেটররা। রাতে ঢাকায়ও প্রচার বন্ধ করে দেয়া হয়।

রাতে এ বিষয়ে যোগাযোগ করা হলে যমুনা টেলিভিশন কেন্দ্রটির একজন ঊর্ধতন কর্মকর্তা জানান, মৌখিক নির্দেশে বিকালে সারাদেশের ক্যাবল অপারেটররা প্রচার বন্ধ করে দেন। রাতে ঢাকায়ও যমুনা টিভি বন্ধ করে দেয়া হয়।

তিনি বলেন, যমুনার টিভি স্টেশনটি নিয়মিত সম্প্রচারে আছে। অনলাইন ও বিদেশ থেকে অনুষ্ঠান দেখতে পারছেন দর্শকরা।

সুত্রঃ ব্রেকিংনিউজ

Facebook Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here